আজ মঙ্গলবার, ১৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ১লা অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

কারাবন্দী ছাত্রদল নেতা রনির খোঁজ নিলেন মির্জা ফখরুল

কারাবন্দী ছাত্রদল নেতা

কারাবন্দী ছাত্রদল নেতা

নিজস্ব প্রতিবেদক:

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি  কারাবন্দী মশিউর রহমান রনির খোঁজ খবর নিয়েছেন  । এসময় তিনি রনির পরিবারের সদস্যদেরও খোঁজ খবর নেন এবং তাদের সান্তনা দেন।

বৃহস্পতিবার (৪ অক্টোবর) দুপুর আড়াইটায় দলের গুলশানের কার্যালয়ে রনির বাবা মোস্তফাকে ডেকে নেন মহাসচিব। এসময় মোস্তফার সাথে মহানগর বিএনপির সিনিয়র সহ সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেনকেও তলব করেন তিনি। দুজনের সাথে বেশ কিছুক্ষন কথা বলেন তিনি।

মোস্তফা  বলেন, ‘আমাদেরকে ডেকে নিয়েছিলেন মহাসচিব মির্জা ফখরুল ইসলাম। তিনি আমাদের সকলের খোঁজ খবর নিয়েছেন এবং রনির জন্য চিন্তা করতে না করেছেন। রনির জামিনসহ আইনি প্রক্রিয়া তারা দেখছেন বলে জানান।’

অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান জানান, আমার কাছ থেকে দলের নেতাকর্মীদের খোঁজ খবর নিয়েছেন।  দলের যারা কারাগারে আছেন বিশেষ করে রনির খোঁজ খবর নিয়েছেন তিনি এবং ঘটনার বিস্তারিত জানতে চেয়েছেন। পুরো ঘটনা শুনে তিনি বিস্মিত হয়েছেন এবং রনির প্রতি দৃষ্টি রাখছে দল জানিয়ে আইনি প্রক্রিয়া চালিয়ে যাওয়ার জন্য বলেছেন।

আগামীতে দলের নেতাকর্মীদের রাজপথে থাকার পাশাপাশি সক্রিয় হতে নির্দেশ দিয়েছেন তিনি এবং দলের সকলের খোঁজ খবর ও সাংগঠনিক তথ্যও দল রাখছে বলে জানিয়েছেন মহাসচিব।

এসময় আরো উপস্থিত ছিলেন বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি, ছাত্র বিষয়ক সম্পাদক ফজলুল হক মিলন, সাবেক ছাত্রনেতা কামারুজ্জামান রতন প্রমুখ।